নীলফামারীতে ট্রাকের ধাক্কায় স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু আহত ১

0

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারী প্রতিনিধি :  নীলফামারীতে ট্রাকের ধাক্কায় স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু আহত ১ আজ রবিবার ১৩ মার্চ সকাল ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর রোডে কাজীরহাট নামক স্থানে ট্রাকের ধাক্কায় এ ঘটনা ঘটে। মোটর সাইকেল আরোহী উত্তরা ইপিজেডের সনিক কোঃকর্মী ছিলেন( স্বামী-স্ত্রী)। ঘটনাস্থলেই স্বপন কুমার (২৮) ও তার স্ত্রী সুমি রানীর (২৩) মৃত্যু ঘটে, এ ছাড়া আহত হন সতীশ চন্দ্র রায় (৩০)। হতাহতরা সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বড়দহ গ্রামের কবিরাজপাড়ার গেরেন চন্দ্র রায়ের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান,, মোটরসাইকেলে বাড়ি থেকে ইপিজেডে যাচ্ছিলেন তারা। কাজীরহাট বাজারে বিপরীত দিক থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা ইপিজেডের ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, কাজীরহাট বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন।
নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , নিহত শ্রমিক দম্পতির মরদেহ আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.