কাপ্তাই বিদ্যালয়ের টয়লেটে মহিলার লাশ পুলিশি কর্মতৎপরতায় পরিচয় মিললো গ্রেফতার-২ এটি একটি হত্যাকান্ড -পুলিশ সুপার

0

মাহফুজ আলম, কাপ্তাই ( রাঙামাটি) থেকে : অবশেষে পরিচয় মিলেছে কাপ্তাই উপজেলাধী ৪ নং কাপ্তাই ইউনিয়নে অবস্থিত বি এফ আই ডি সি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেটে পাওয়া গেলো এক মহিলার মরদেহ।প্রাথমিক ভাবে লাশের পরিচয় অজ্ঞাত থাকলেও পুলিশি তৎপরতায় লাশটির পরিচয় নিশ্চিত করা গেল। হত্যাকান্ডের স্বীকার হাছিনা বেগম(২৮) সুমি, কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এর মৃত আব্দুর রশীদ এর মেয়ে। নিহতের স্বামীর নামঃ ইমাম উদ্দিন। জানা যায় কাপ্তাই বিএফআইডিসি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেটে এক নারীর মৃত দেহের সন্ধান পায় ওই বিদ্যালয়ের দপ্তরি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের আগেই বিদ্যালয়ের দপ্তরি সিরাজুল ইসলাম, শনিবার (১২মার্চ) বিকাল সোয়া চারটার দিকে বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেট থেকে মহিলার লাশ উদ্ধার করে বিদ্যালয়ের সীমানার বাইরে লাশটি নিয়ে রাস্তায় রেখে স্হানীয় ইউপি সদস্যের মাধ্যমে কাপ্তাই ফাঁড়ির পুলিশকে সংবাদ জানানো হলে পুলিশ ওই বিদ্যালয় এলাকায় পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন করে মহিলাটির মৃতদেহ সুরতহাল গ্রহণ শেষ লাশটি উদ্ধার করে সন্ধ্যায় কাপ্তাই থানায় নিয়ে যায়।

উল্লেখ্য ঘটনাস্থল থেকে পুলিশের উপস্থিতি ছাড়া লাশটি অন্যত্র সরিয়ে রাখায় এতে করে সুরতহাল গ্রহনে পুলিশের বেগ পেতে হয় বলে সচেতন মহলে অভিমত ব্যাক্ত করেন। এদিকে খবর পেয়ে নিহতের মা আমেনা বেগম রবিবার থানায় এসে মেয়ের পরিচয় নিশ্চিত করেন।এবং মেয়ের মা নিজেই বাদী হয়ে কাপ্তাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন গণমাধ্যম কর্মীদের জানান। যার মামলা নম্বর ৪/ ১৩/৩/২০২২, কাপ্তাই থানা।

এদিকে রবিবার দুপুরে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন রাঙামাটির পুলিশ সুপার মীর মোদদা্ছছর হোসেন, সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদা বেগম, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দীন সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। ঘটনাস্থল পরিদর্শন শেষে রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন বলেন , এটি একটি পরিস্কার হত্যাকান্ড।মহিলাটিকে মেরে ফেলে ওই বিদ্যালয়ের টয়লেটে লুকিয়ে রাখা হয়েছিল এবং তাঁর শরীরের কিছু অংশ পোড়া রয়েছে। যাতে করে কোন চিহ্ন বা আলামত না থাকে। আমরা এ মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.