নাটোরে ৪৯৮ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেট কারসহ তিন মাদক ব্যাবসায়ী আটক

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: রাজশাহীর চারঘাট থেকে ৪৯৮ বোতল ফেন্সিডিল বহনকালে একটি প্রাইভেট কারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার সকালে চারঘাট থানার চানপুর কাকরামারী গ্রামের বাঘা-চারঘাট সড়কের চেকপোষ্ট থেকে মালামাল সহ তাদের আটক করা হয়। পরে দুপুর ১২ টার দিকে সিপিসি-২ নাটোর ক্যাম্পে এক বিফ্রিং এ সাংবাদিকদের এ সব তথ্য জানানো হয়।

আটককৃতরা হল প্রাইভেট কার চালক মাদক ব্যাবসায়ী পটুয়াখালী জেলার হাজীখালী থানার মৃত আব্দুর রহিম গাজীর ছেলে নুর আলম, রাজশাহীর চারঘাটের পিরোজপুর দক্ষিনপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মিনারুল ইসলাম ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে হাসিবুর রহমান। রাজশাহী র‌্যাব ৫ এর অধিনায়ক নিয়াজ শাহরিয়াজ ও নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, সরকারী যানবাহনের স্টিকার ব্যাবহার করে ছদ্মবেশে বিভিন্ন জেলায় মাদক ব্যাবসা চালিয়ে আসছিল তারা। এর আগেও নাটোর ক্যাম্পের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পালাতে সক্ষম হয়েছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বাঘা-চারঘাট সড়কে চেক পোষ্ট বসানো হয়। এ সময় গাড়ীটি ওই পথ দিয়ে যাওয়ার সময় তাদের থামানোর সিগনাল দেওয়া হলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করে প্রাইভেট কারটি তল্লাশী করা হয়।তল্লাশীকালে গাড়ীর পিছনের ডিকিতে বাক্সের ভিতর থেকে ৪৯৮ পিচ ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে আটককৃতরা স্বীকার করেছে তারা চারঘাট থেকে এগুলো ক্রয় করে দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করতো। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.