রাঙ্গামাটিতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

0

মাহফুজ আলম, স্টাফ রিপোর্টার : রাঙ্গামাটি সদর হাসপাতালের প্রধান ফটকের প্রবেশ পথে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরা (২৫)কে দুর্বৃত্তরা ছুরিকাঘাতে হত্যা করার সংবাদ পাওয়ার গেছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙ্গামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে এই ঘটনাটি ঘটে। তার বাবার নাম খোকন মনি ত্রিপুরা। তার বাড়ি রাঙামাটি শহরের দেবাশীষ নগর।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙ্গামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরা দাঁড়িয়ে ছিলো। এসময় কয়েকজন দুর্বৃত্তরা হঠাৎ এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এসময় জয় ত্রিপুরা আত্মচিৎকার করে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে লোকজন এসে এক পর্যায়ে মাটিতে পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বক্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এব্যাপারে রাঙ্গামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, রাত আনুমানিক দেড়টার দিকে হাসপাতাল এলাকায় জয় ত্রিপুরা নামে এক যুবককে দুর্বৃত্তরা ছুড়িকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। তার বাড়ি শহরের দেবাশীষ নগর বলে জানা গেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত চলমান রয়েছে।

এদিকে সকালে এই ঘটনার খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালে জয় ত্রিপুরাকে দেখতে যান। এসময় তারা জয় ত্রিপুরা হত্যার ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান এবং এই হত্যাকান্ডের ঘটনায় রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে জেলা ছাত্রলীগ।

রাঙ্গামাটি সদর হাসপাতালের মর্গে জয় ত্রিপুরা মর দেহ দেখতে গিয়ে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর বলেন, এই ঘটনায় যারাই জড়িত তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা অতীব জরুরী বলে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করুন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.