১৩০ ইয়াবা ট্যাবলেট এবং ২৩ হাজার টাকার জাল নোটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

নিজস্ব প্রতিনিধি : ১৩০ (একশত ত্রিশ) পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ২৩,০০০/- (তেইশ হাজার) টাকার জাল নোটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গত ১৯ মার্চ, ২০২২ খ্রিঃ তারিখ ১৯.৫০ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিঃ এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে “কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন আদাবাড়িয়া ইউনিয়ন এর ধর্মদহ বাজার মোড়স্থ জনৈক মোঃ শরিফুল ইসলাম (৫০), পিতা-মৃত দুখু মিয়া এর চায়ের দোকানের দক্ষিণ পাশের্^ বটগাছের নীচে” অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ধৃত আসামী মোঃ রতন মিয়া (৩৮), পিতা- মৃত হলেন মিয়া, সাং- ধর্মদহ, থানা- দৌলতপুর, জেলা- কুষ্টিয়া’কে গ্রেফতার করে। গ্রেফতার পূর্বক আসামীর নিকট হতে ১৩০ (একশত ত্রিশ) পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, জাল টাকা-২৩,০০০/-, মোবাইল-০২ টি, সিমকার্ড-০৩টি এবং নগদ ৬,১৮০/- টাকাসহ গ্রেফতার করে। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় এবং জাল টাকা নিজ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বাজারজাত করে আসছিল।

এ সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এবং ঞযব ঝঢ়বপরধষ চড়বিৎ অপঃ, ১৯৭৪ আইনে মামলা দায়ের করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.