গণতান্ত্রিক দেশে ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের অধিকার সমান – সাতক্ষীরায় প্রতিমন্ত্রী স্বপন ভট্রাচার্য্য

0

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : গণতান্ত্রিক দেশে ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের অধিকার সমান। সকলে ভাই-ভাই একে অন্যের সাথে বিরোধ অথবা ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করে সমাজ ও রাষ্ট্রের শান্তির জন্য ঐক্যবদ্ধভাবে বসবাস করে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের বাংলাদেশ-ভারত সীমান্তে শ্রীশ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমে ৫ম দোলযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী শ্রী স্বপন ভট্টাচার্য্য।

হরিদাস ঠাকুর আশ্রমেরমের সভাপতি শ্রী কার্তিক চন্দ্র মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের সহধর্মিণী চন্দ্রা ব্যানার্জি, সাতক্ষীরা- ১(তালা+কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনদ কুমার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামলীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন প্রমুখ।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এসময় তিনি হরিদাস ঠাকুর আশ্রমের অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে আগামী ১মাসের মধ্যে ১০ লক্ষ টাকার সহায়তার ঘোষণা দেন। দোলযাত্রা উপলক্ষে সেখানে ‘বিশ্ব শান্তি ও মানবতার কল্যাণ কামনায়, ভাগবত আলোচনা, পদাবলী কীর্তন, ভোজন কীর্তন, বাউল সংগীত ও লোক সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.