কাপ্তাইয়ে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

0

মাহফুজ আলম,কাপ্তাই ( রাঙামাটি) থেকে : রাঙামাটির কাপ্তাই প্রজেক্ট এলাকায় স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের প্রতিযোগিতা ২০২১ করোনা কালীন সময়ের কারণে ২০২২ এ ফাইনাল খেলার মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। স্বাধীনতার চেতনা, কাপ্তাইয়ে’র প্রেরণা” এ শ্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাপ্তাই প্রজেক্ট সোসাইটি আয়োজনে শুক্রবার (১এপ্রিল) বিকেল ৪ টা দিকে স্বাধীনতা কাপ ক্রিকেট এ টুর্নামেন্ট কাপ্তাই প্রজেক্ট এলাকায় বিউবো মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত ক্রিকেট ফাইনাল খেলা দুই দলের মাঝে প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হয়েছে।

শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে পিডিবি ব্যবস্থাপক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা অংশ গ্রহণ কারি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দুই দলের খেলোয়াড়দের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি তুলে দেওয়ার পাশাপাশি পুরষ্কার বিতরণ করেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কাপ্তাই ব্যাবস্থাপনা আব্দু জ্জাহের। শহীদ শামসুদ্দীন স্মৃতি একাদশ ‘কে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে সি- ব্লক ওয়ারিয়র্স।

এর আগে মুক্তিযুদ্ধা রেফায়েত তুল্লা’কে সম্মাননা স্মারক প্রদান করেন কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ব্যবস্থাপক আব্দু জ্জাহের। ক্রিকেট ম্যাচ সমাপনী দিনে ফাইনাল খেলায় সি-ব্লক ওয়ারিয়র্স ব্যাটিংয়ের ১২ ওভারে ৩ উইকেট পেয়ে ১৬৭ রান করে চ্যম্পিয়ন (বিজয়ী) হয়েছে দ্বিতীয় ইনিংস এ ব্যাট করতে নেমে শহীদ শামসুদ্দিন স্মৃতি একাদশ ১২ওভারে অল উইকেটে ৮৮ রান করে, এরই বিপরীতে ৭৪ রানের ব্যবধানে পরাজিত হয়ে সি- ব্লক ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন শীপ অর্জন করেন। উক্ত ফাইনাল খেলায় সি- ব্লক ওয়ারিয়র্স খেলোয়াড় রিয়াদ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন। তিনি ৫৩রান ও ৩ উইকেট সংগ্রহ করেন।

প্রধান অতিথি আব্দু জ্জাহের বক্তব্যকালে বলেন, ক্রীড়া ও ব্যায়ামে জীবনি শক্তি বাড়ে তাই সবল সুস্থ থাকতে হলে খেলাধুলার বিকল্প নাই। তাই মানুষের দেহ-মনকে সুস্থ রাখতে এবং যুব সমাজকে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড সহ মাদকের ছোবল থেকে রক্ষা করতে বেশি বেশি খেলাধুলা চর্চা করতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রকৌশলী মোঃ মাহমুদ হাসান, প্রকৌশলী মোঃকয়সুল বারী, কাপ্তাই কাপ্তাই ফাঁড়ির ইন্সপেক্টর শাহীনুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, সিবিএ সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, কর্মচারী বিনোদন সংঘ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জনপ্রতিনিধি, বিভিন্ন পদস্থ কর্মকর্তাবৃন্দ সাংবাদিক মাহাফুজ আলম , সাংবাদিক রিপন মারমাসহ শ,শ দর্শক উপস্থিত ছিলেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.