সিরাজগঞ্জের তাড়াশে ১০ কেজি গাঁজা এবং বগুড়ার শেরপুরে ১০০ বোতল ফেন্সিডিলসহ ২শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের তাড়াশে ১০ কেজি গাঁজা এবং বগুড়ার শেরপুরে ১০০ বোতল ফেন্সিডিলসহ মোট- ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ০১/০৪/২০২২ তারিখ সন্ধ্যা ০৭.১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর ফুটভিলেজ ঈদগাহ্ জামে মসজিদ এর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০(একশত) বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং ০১ টি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ সোহেল রানা (২৮), পিতা-মোঃ দেলোয়ার হোসেন,সাং- শিয়ালা,থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৪(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে বগুড়া জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ০১/০৪/২০২২ তারিখ সন্ধ্যা ০৭.৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খালকুলা বাজারস্থ ঢাকা টু রাজশাহীগামী মহাসড়কের পার্শ্বে খালকুলা ওহী জেনারেল হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০(দশ) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ১,৬০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আব্বাছ আলী(৩৭), পিতা-মোঃ আব্দুল খালেক, সাং-পরমান্দপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৯(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.