সত্য ঘটনা প্রকাশ করায় নরসিংদীতে সাংবাদিককে হুমকি

0

সাইফুর নিশাদ, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা উপজেলায় সংবাদ প্রকাশের জেরে এক সাংবাদিককে হুমকি ঘটনার ঘটেছে।

দৈনিক বাংলাদেশ সমাচারের রায়পুরা প্রতিনিধি বিনা আক্তার ও তার পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও বিভিন্নভাবে ক্ষতি করার হুমকি দিয়েছে সুমন মিয়া নামে এক যুবক।

সে উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের বাখর নগর গ্রামের গোলাপ মিয়ার ছেলে। এ বিষয়ে বিনা আক্তার জানান, গত ১৫ মার্চ উত্তর বাখর নগর গ্রামে রাতের আধারে এক গরিব অসহায় মহিলার শিম ক্ষেত কেটে ফেলার উপযুক্ত প্রমাণ সাপেক্ষে পরের দিন সংবাদ প্রকাশ করে বিনা আক্তার। এর জেরে বখাটে সুমন মিয়া সাংবাদিক বিনা ও তার পরিবারকে মিথ্যা মামলা দেওয়ার হুমকি দেয়।

এছাড়াও বাড়ি থেকে বের হলে দেখে নিবে এবং বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত করবে বলে হুমকি প্রদান করে। (রেকর্ড সংরক্ষিত) উক্ত বিষয়ে সুমন মিয়ার বিরুদ্ধে রায়পুরা থানায় অভিযোগ করেছে বলে জানান বিনা আক্তার।

এ বিষয়ে এস আই জহিরুল জানান, অভিযোগ দেওয়ার পর রায়পুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্দেশে এস ফোর্স নিয়ে সুমন মিয়াকে আইনের আওতায় আনতে উত্তর বাখর নগর গেলে । তাকে খুঁজে পাওয়া যায়নি।

সাংবাদিক বীনা আক্তারকে সংবাদ প্রকাশের জের ধরে হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদসহ তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে নরসিংদী রিপোর্টার্স ক্লাব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.