চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

0

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় লাটাহাম্বার চাপায় আবু বক্কর নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া গ্রামের রাজা ব্রিক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার গোবরা গ্রামের মৃত সিতাব উদ্দিনের ছেলে। তিনি দামুড়হুদার কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংকে বেতন তুলে নিজ কর্মস্থলে ফিরছিলেন আবু বক্কর। এসময় তার মোটরসাইকেল অন্য একটি মোটরসাইকেলকে দ্রুত পাশ কাটিয়ে যেতে গেলে সড়কের উপর ছিটকে পড়েন তিনি। পরে গরু বোঝাই একটি লাটাহাম্বার তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ওই ঘটনায় লাটাহাম্বার চালক রাজিব হোসেনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে লাটাহাম্মাটি। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। খবর পেয়ে হাসপাতালে যান চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক। এসময় তিনি সাংবাদিকদের জানান, আবু বকর হেলমেট পরে আইনকানুন মেনেই মোটরসাইকেল চালাচ্ছিল।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.