শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে মোবাইল ফোনে খেলায় ব্যস্ত

0

মেহেদী হাসান আকন্দ: শিখন ঘাটতি পূরণে সরকার পবিত্র রমজান মাসে শ্রেণি কার্যক্রম চালু রাখলেও শিক্ষকের অনুপস্থিতির কারণে শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে মোবাইল ফোনে খেলায় ব্যস্ত। নেত্রকোণার বারহাট্টা উপজেলার ৩৮নং হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের অনুপস্থিতির কারণে শিখন ঘাটতি পূরণে সরকারের উদ্দেশ্য ব্যহত হচ্ছে। সরেজমিনে স্থানীয় বাসিন্দা ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছ থেকে জানা যায়, প্রধান শিক্ষক রুবি আক্তার চলতি সপ্তাহে শুধুমাত্র সোমবারে বিদ্যালয়ে আসলেও কিছু সময় পর তিনি বিদ্যালয় থেকে চলে যান। অপর শিক্ষক রুহুলা আক্তার রবিবার থেকে বুধবার পর্যন্ত বিদ্যালয়ে অনুপস্থিত। শিক্ষকের অনুপস্থিতির কারণে শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে মোবাইল ফোনে খেলায় ব্যস্ত।
এ বিষয়ে উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবু রায়হান বলেন, হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুপস্থিত শিক্ষকগনের মধ্যে কেহ তার কাছ থেকে ছুটি নেননি। উপজেলা শিক্ষা অফিসার বিনয় চন্দ্র শর্মার মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিফ করেননি। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: ওবায়দুল্লাহ বলেন, আপনি নিউজ করেন।
বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম বলেন, উপজেলা শিক্ষা অফিসার বিনয় চন্দ্র শর্মার সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.