শেরপুরে ৯৫০ পিচ Buprenorphine injection IP (Physidan) সহ আটক ১

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে বগুড়ার শেরপুরে ৯৫০ পিচ মাদকদ্রব্য Buprenorphine injection IP (Physidan) সহ আটক ১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ০৫/০৪/২০২২ ইং তারিখ রাত ২৩:৫০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন ধনকুন্ডী সাকিনস্থ নাবিল-তাজ হোটেল এ্যান্ড রেস্টুরেন্ট এর সামনে রংপুর টু ঢাকা মহাসড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৫০ বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০১ জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে ০২ টি মোবাইল ফোন এবং নগদ- ৬৬০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ ইসমাইল হোসেন @ প্রিন্স (৩৪), পিতা-মোঃ হাকিম, সাং- মুরাড়ীপুর কবিরাজ পাড়া, থানা- মিঠাপুকুর, জেলা- রংপুর । প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে বগুড়া জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.