পাবনার চরদুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চরদুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের নতুন চারতলা ভবনের ‘জবেদা নূর একাডেমিক ভবন’ এর উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার সন্ধ্যায় এ উপলক্ষে বিদ্যালয় মাঠে উদ্বোধনী আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও দোয়ার মাধ্যমে ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য, অর্থ, ডাক এবং টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান বাদশা, গোলাম সরোয়ার হেলাল শিকদার, গোলাম রসুল, আব্দুল গফুর মাষ্টার, এএফএম মনিরুল ইসলাম তরুণ, মুক্তার আলম, রেজাউলকরি বাচ্চু, আব্দুর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহজাহান আলী।

উদ্বোধন ও আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ঢাকার রাজু মন্ডল, দিপা গুন, মিতু মনি, তানলিমা সরকার সংগীত পরিবেশন এবং পাবনার নৃত্যাঞ্চল শিল্পগোষ্ঠি নৃত্য পরিবেশন করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.