সিরাজগঞ্জের সলঙ্গায় এবং তাড়াশে ২১৫ গ্রাম হোরোইন ও ৪৫০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় এবং তাড়াশে ২১৫ গ্রাম হোরোইন ও ৪৫০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ০২/০৬/২০২২ ইং তারিখ রাত ০২.৫০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকাগামী মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২১৫(দুইশত পনের) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল এবং নগদ- ৩,৬১০/-(তিন হাজার ছয়শত দশ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ হামিম হোসেন(৩৩), পিতা-মোঃ সুরমানুল হক, সাং-মাদারপুর, ডাক-মহিশালবাড়ি, থানা-গোদাগাড়ি, জেলা-রাজশাহী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

২।০১/০৬/২০২২ ইং তারিখ রাত ০৭.১০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ০৬নং তাড়াশ সদর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের অন্তর্গত কোহিত সাকিনস্থ জনৈক লুৎফর রহমানের গুদাম ঘরের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৫০(চারশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আলতাব প্রামানিক (৫৯),পিতা-মৃত- রমেশ প্রামানিক,সাং- কোহিত (উত্তর পাড়া), থানা- তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.