পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন পাবনা ৪ আসনের এমপির পি এ রাজন মালিথা

0

এস এম রিমন হোসেন স্টাফ রিপোর্টার: ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। পাবনার ঈশ্বরদীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈশ্বরদী বাসীকে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও পাবনা-৪ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর পক্ষ থেকে ঈশ্বরদীও আটঘরিয়া বাসী কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ‘ঈদ মোবারক’ জানালেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপি পিএ রাজন মালিথা।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি আমার ঈশ্বরদী- আটঘরিয়ার সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল আযহা। ঈদুল আযহা হলো ত্যাগের উৎসব। বারবার ফিরে আসে ঈদ, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ।

নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরো বলেন, ঈদের এ আনন্দের মুহূর্তে আপনার বাড়ির পাশে অসহায় গরীব মানুষটিকেও এ আনন্দ উৎসবে শরীক করুন।
আপনার সামান্য সহানুভূতি প্রতিবেশীকে অনেক আনন্দ উপহার দিতে পারে। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা।

ঈদ মোবারক।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.