বান্দরবানে আইন ও সালিশ কেন্দ্রের আহ্বায়ক কমিটি গঠন

0

রিমন পালিত বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে আইন ও সালিশ কেন্দ্রের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ জুলাই শুক্রবার সকালে বান্দরবান রাজবাড়ি সংলগ্ন ভিআইপি রোডের ডাক্তার মং উসাথৈয়াই বাসভবনে বিভিন্ন শ্রেণীর কর্মকর্তাবৃন্দ ও সচেতন সমাজের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয় ।

অনুষ্ঠানে উপস্থিত সকল ব্যক্তিবর্গের সর্বসম্মতিক্রমে ডাক্তার মংউসাথৈয়াইকে কমিটির সভাপতি ঘোষণা করে ২০ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে ডাক্তার, উকিল, শিক্ষক, সাংবাদিক, সমাজকর্মী, এনজিও কর্মী, ফার্মাসিস্ট ,সচেতন সুনাগরিক সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্বোধন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন গরিব-দুঃখী অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়ে সুষ্ঠু সেবা প্রদান করাই হলো আইন ও সালিশ কেন্দ্রের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। সরকারিভাবে লিগ্যাল এইট যেমন মানুষকে সহায়তা করছে তেমনি আইন ও সালিশ কেন্দ্র প্রত্যন্ত এলাকার সকল মানুষকে আইন ও সুনিশ্চিত সেবা প্রদান করে যাচ্ছে । তাই সকল মানুষের জন্য সুষ্ঠু নিশ্চিত সেবা প্রদান করার জন্য আইন সহায়তা কেন্দ্র বাংলাদেশের ৬৪ জেলার মতো বান্দরবানেও মানুষের সেবায় কাজ করবে। আর এই মহৎ কাজকে সফল করার জন্য সকল সচেতন মহল কে এই ভালো কাজের সম্পৃক্ত হয়ে দেশের সেবা করার আহ্বান জানানো হয় ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.