আইন পেশায় ৫০বছর পূর্তি উপলক্ষে মরণোত্তর সংবর্ধনা পেলেন মহরম এডভোকেট আলহাজ্ব তফিজ উদ্দিন

0

এস এম রিমন হোসেন স্টাফ রিপোর্টার: মহরম এডভোকেট আলহাজ্ব তফিজ উদ্দিন ও এডভোকেট আলহাজ্ব মোহাম্মদ মাসুদ সাহেবের আইন পেশায় ৫০ বছর পূর্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৮-জুলাই) পাবনা জেলা এডভোকেট বার সমিতি হলরুমে ২:০০ ঘটিকার সময় জেলা এডভোকেট বার সমিতির আয়োজনের এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে আইন পেশায় ৫০ বছর পূর্তি উপলক্ষে মরনোত্তর সংবর্ধনা পেলেন ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের কৃতি সন্তান ,পাবনা জেলা এডভোকেট বার সমিতির সিনিয়র আইনজীবী ও পাবনা জেলার প্রথম মুসলিম আইনজীবী এডভোকেট তফিজ উদ্দিন। এডভোকেট তফিজ উদ্দিন মারা যাওয়াই তার পক্ষে প্রধান অতিথির কাছ থেকে সংবর্ধনা ক্রেচ গ্রহণ করলেন তার সহধর্মিনী হোছনে আরা বেগম।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বাংলাদেশ বার কাউন্সিল ফাইন্যান্স কমিটি চেয়ারম্যান এডভোকেট রবিউল আলম বুদু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিল রোটারি এন্ড পাবলিকেশন এর চেয়ারম্যান এডভোকেট আবদুর রহমান, অনুষ্ঠানের সভাপতিত্বো করেন পাবনা জেলা এডভোকেট বার সমিতির সভাপতি এডভোকেট খন্দকার মাকসুদুর রহমান মাসুদ, সহ জেলার এডভোকেট বার সমিতির সকল সদস্য বৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন পাবনা জেলা অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আলহাজ্ব তৌফিক ইমাম খান ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.