বন্ধুর মোটরসাইকেল চুরি করে গ্রেফতার হলেন সুজাত

0

মেহেদী হাসান আকন্দ : নেত্রকোণার মোহনগঞ্জে মোটরবাইক চুরির অভিযোগে মেহেদি হাসান সুজাত (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে পৌরশহরের আখড়া রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। মেহেদি হাসান বারহাট্টা উপজেলার নৈহাটি গ্রামের আ. হাশিমের ছেলে।

জানা গেছে, মোটরসাইকেলের মালিক রফিকুল ইসলামের বাড়ি বারহাট্টা উপজেলার চাটটা গ্রামে। তিনি একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে মোহনগঞ্জে কর্মরত। সুজাত আর রফিকুল দুজন বন্ধু।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পৌরশহরের আখড়া রোডে আনন্দ হোটেলের সামনে মোটরসাইকেল রেখে কাজে যান রফিকুল। পরে দুপুর দুইটার দিকে এসে দেখেন
মোটরসাইকেল নেই। দিনভর খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যায় বিষয়টি পুলিশকে জানান। এ সময় অভিযুক্ত বন্ধু সুজাতও তার সঙ্গে থানায় যায় অভিযোগ জানাতে। বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে মোটরসাইকেল খুঁজতে বের হয় পুলিশ। পরে আশপাশে সিসি ক্যামেরার স্পষ্ট কারও চেহারা না দেখা গেলেও মোটরসাইকেল নিয়ে যাওয়া অবস্থায় সুজাতের শার্টের কিছু অংশ দেখা যায়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সব স্বীকার করে মোটরসাইকেলটি বের করে দেয়।

অভিযানের নেতৃত্বে থাকা মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দিয়ে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে সুজাতকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.