ঈশ্বরদীতে জন্মাষ্টমী উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি : আগামী ১৯ আগস্ট ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি। দিনটি ধর্মীয় ভাব গাম্ভীর্যে উৎসবমুখর পরিবেশে এই দিনটি উদযাপন প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১২আগষ্ট ঈশ্বরদী সত্য নারায়ন বিগ্ৰ্হ মন্দিরে এই সভা অনুষ্ঠিত হয়। পূজা উদযাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি সুনীল চক্রবর্তী সভাপতিত্বে সভা পরিচালনা করেন কমিটির সম্পাদক ণনেশ সরকার ।

এই সময় কমিটির উপদেষ্টা রমেন চক্রবর্তী, উমাশঙ্কর আগরওয়ালা, উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি আশুতোষ পাল, সাধারণ সম্পাদক দেব দুলাল রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারী, পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি রঞ্জিত চক্রবর্তী ,ডাঃ সুজয় কুন্ডু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি বাবু পান্ডে, সুকুমার চক্রবর্তী ,দীপু রায় , জগন্নাথ সরকার,মহাজেটের মাধব পাল,সুমন দাস,সুমন সাহা,মিলন কর্মকার, প্রচার সম্পাদক সৌরভ কুমার দেবনাথ , পরিতোষ সাহা , উত্তম সাহা,রঞ্জু ভৌমিক,দয়াল ঘোষ সহ সকল মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত সভায় দুর্গাপূজা ও চরম অষ্টমী সহ বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা করা হয়। সভায় আসন্ন জন্মাষ্টমী উপলক্ষে সকাল সাড়ে দশটাতে ঈশ্বরদী মাতৃমন্দির থেকে বর্ণাঢ্য রেলি সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.