গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে পেশাদার দুই মাদক কারবারি গ্রেফতার

0

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পৃথক অভিযান চালিয়ে পেশাদার দুই মদক করবারিকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার সদর উপজেলার লক্ষীনারায়নপুর গ্রামের আবুল বেপারীর ছেলে আলমগীর বেপারী (৪১) ওরফে ডুবরী আলমগীর ও গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের কিয়ামুদ্দিন মোল্লারপাড়া গ্রামের মৃত আজাহার মন্ডলের ছেলে আমিন মন্ডল (২৫)। গত শুক্রবার দিনগত মধ্য রাতে উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী ও পাশের পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেফতারর করা হয়।

এ সময় আলমগীর বেপারী ওরফে ডুবরী আলমগীরের কাছ থেকে ৫৮টি ও আমিন মন্ডলের কাছ থেকে ৩০টি সহ মোট ৮৮টি নিষিদ্ধ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়ালন্দ ঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২০ আগস্ট) বিকেলে রাজবাড়ীর আদালতের নির্দেশে তাদের দুজনকেই জেলহাজতে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার এ তথ্য নিশ্চিত করে বলেন, আলমগীর বেপারী ওরফে ডুবরী আলমগীর ও আমিন মন্ডল দুজনই পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন যাবত তারা দৌলতদিয়া যৌনপল্লী ও পাশের পোড়াভিটা নামক এলাকায় বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিলো।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.