আবারো নৃত্যে নিয়ে আজ এটিএন বাংলায় হাজির হচ্ছেন ঈশ্বরদীর ছোট্ট সোনামণি রামিসা আলমগীর

0

এস এম রিমন হোসেন, স্টাফ রিপোর্টার : ঈশ্বরদীর সন্তান ছোট্ট সোনামনির রামিসা আলমগীর সিজদা এর দলীয় নৃত্য আজ ৩১/০৮/২০২২ এটিএন বাংলায় প্রচার হতে যাচ্ছে বাংলাদেশ সময় সকাল ১০.২০ মিনিটে ও রাত ২:১০ মিনিটে পুনরায় সম্প্রচার হবে। সবাইকে দেখার জন্য আমন্ত্রণ রইল ।

ঈশ্বরদী সন্তান ছোট্ট সোনামনি রামিসা আলমগীরের নৃত্যের প্রতিভা ছোট বেলা থেকেই ছিল। সে ছোটবেলা থেকেই নৃত্যকে ভালোবেসেছে এবং বাসার টেলিভিশনে নৃত্য দেখে একা একাই শেখার চেষ্টা করত । সেই ভালোবাসা ও ভালোলাগা থেকে সে নৃত্যেকে আপন করে নিয়েছে । তার বয়স মাত্র ৬ বছর ।সে নৃত্যের পাশাপাশি গান, আবৃত্তি, হারমনি, অংকন ,আরবি শিক্ষা গ্রহণ করছে।ঈশ্বরদী উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের কৈইকুন্ডা গ্রামের ডাক্তার পাড়া রেববল ডাক্তার এর নাতি।সে বর্তমানে মিরপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজে কেজিতে এবং ঢাকা উত্তর পল্লবীতে বসবাস করছে।

এই ৬ বছরে সে নৃত্যের প্রতি তাঁর যে প্রতিভা দেখে সবার মন জয় করে নিয়েছে। । তার পিতার নাম মোঃ রাজু আলমগীর এবং মাতার নাম মোছাঃ ফাহিমা আফরোজা। তার মা-বাবা দুইজনের সাক্ষাৎকারে বলেন, তার মেয়ে ছোট থেকেই নৃত্যেকে ভালোবাসতো এবং নাচের প্রতি তার আগ্রহ ছিল অনেক বেশি। তার মা-বাবা সকলের কাছে তার ছোট মেয়ের জন্য দোয়া চেয়েছেন ।তার মেয়ে যেন আরও দূর এগিয়ে যেতে পারে সেই লক্ষ্যে।সে ঢাকা মিরপুরে নৃত্য রং এ নাচ শিখেছে। তার নাচের শিক্ষকের নাম তাহমিনা মিম। সে পড়াশোনাতে অনেক মেধাবী এবং বিভিন্ন সাংস্কৃতিক মনোভাব তার মধ্যে রয়েছে বলে জানান তিনি ।তার জন্য তার পরিবার সবার কাছে দোয়া ও ভালোবাসা চায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.