হেমায়েতপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়িয়া গ্রামে মো: সাইদুর মালিথা ছায়দার (৫০) নামে পাবনা পৌর আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহতের বাড়ি হেমায়েতপুর ইউনিয়নের কাবলীপাড়া এলাকায়। তিনি সোলার প্যানেল কোম্পানীতে চাকরী করতেন। এছাড়া আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে দলীয় সূত্রে জানা যায়। পাবনা পৌর আওয়ামী লীগের কার্যকরী সদস্য কামরুজ্জামান রকি কালের কণ্ঠকে জানান মো: সাইদুর মালিথা ছায়দার পাবনা পৌর আওয়ামী লীগের একজন কার্যকরী সদস্য ছিলেন । আজ শুক্রবার (০৯ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে চর বাঙ্গাবাড়িয়া গ্রামের মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সাপার মাসুদ আলম কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার সময় সবাই মসজিদে নামাজ পড়তে ব্যস্ত ছিলেন। ছায়দার মসজিদের বাইরে ছিলেন। এই ফাঁকে কে বা কারা তাকে গুলি করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুরো বিষয়টি জানার চেষ্টা করছে। সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। পূর্ববিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এই মুহুর্তে এর বেশি বলা সম্ভব হচ্ছে না। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.