গোয়ালন্দে আওয়ামী লীগের সাবেক নেতা প্রয়াত নুরু মন্ডলের স্মরণ সভা অনুষ্ঠিত

0

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত নুরুল ইসলাম মন্ডলের দ্বিতীয় স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে দৌলতদিয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে স্মরণ সভা আয়োজক কমিটির আয়োজনে প্রয়াত নুরুল ইসলাম মন্ডলের দ্বিতীয় স্মরণ সভা অনুষ্ঠান উপলক্ষে ১হাজার ২শ দুস্থ ও অসহায় নারী ও পুরুষদের মাঝে শাড়ি কাপড় ও লুঙ্গী বিতরণ করা হয়েছে।

স্মরণ সভা আয়োজক কমিটির আহবায়ক তোফাজ্জেল হোসেন তপু’র সভাপতিত্বে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ নজরুল ইসলাম বাবু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী ১ আসনের সাংসদ আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব ঘোষ, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রহমান মন্ডল প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.