বান্দরবানে জলবায়ু ধর্মঘট পালন করলো ইয়ুথ নেট

0

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : নিরাপদ পৃথিবীর জন্য জলবায়ু নায্যতা,জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে জরুরি পদক্ষেপ গ্রহণ এবং দূর্যোগের ক্ষতিপূরনের দাবি সংবলিত প্ল্যাকার্ড নিয়ে জলবায়ু ধর্মঘট কর্মসূচি পালন করেছেন দেশের অন্যতম জনপ্রিয় জলবায়ু সংগঠন ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস বাংলাদেশ ও ফ্রাইডেস ফর ফিউচার বাংলাদেশ এর বান্দরবান পার্বত্য জেলা টিম এর সদস্যবৃন্দ।

দূর্যোগের ক্ষতিপূরণ ও নবায়নযোগ্য শক্তি,এতেই জলবায়ু সংকটের মুক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ২৩শে সেপ্টেম্বর সকাল ১০ টায় বান্দরবান পার্বত্য জেলার মুক্তমঞ্চ সংলগ্ন উক্ত কর্মসূচি পালন করা হয়।

এতে উক্ত কর্মসূচির নেতৃত্ব দেয় ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস বাংলাদেশ বান্দরবান জেলা টিম এর সমন্বয়কারী আসিফ ইকবাল, অতিরিক্ত সমন্বয়ক সাজ্জাদ হোছাইন সহ সদস্যবৃন্দ মং হ্লা চিং, জয়ান সেন, গোবিন্দ দাস, উমংসিং মারমা, আবদুল আলিম, মোঃ রকি উদ্দিন, হিমেল দাস, মেহেদী হাসান শুভ, ইমরান খান সহ আরো অন্যান্য সদস্যসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন। এই কর্মসূচি পালনের মাধ্যমে উপস্থিত সবাই বৈশ্বিক কার্বন ও ঐতিহাসিকভাবে দায়ী রাষ্ট্রগুলোর কাছ থেকে ক্ষতিপূরণ আদায়ের দাবি জানায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.