পাবনা জেলা পরিষদে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন। জয়ের পথ সুযোগ হলো পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আসম আব্দুর রহিম পাকনের। সোমবার বিকেলে নির্বাচন কমিশনে তিনি প্রার্থীতা প্রত্যাহারের পত্র পাঠান। জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন জানান, সোমবার বিকেলে কামিল হোসেন তার প্রস্তাবক ইনামুল কবীর মাসুদকে ক্ষমতা প্রদান করে মনোনয়ন প্রত্যাহার পত্র পাঠিয়েছেন। কামিল হোসেনের মনোনয়ন প্রত্যাহারে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন ছাড়া আর কোন প্রার্থী রইলো না। মনোনয়ন প্রত্যাহার পত্রে আওয়ামী লীগ নেতা কামিল হোসেন জানান, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে তিনি জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

এদিকে, দলের সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে প্রার্থীতা প্রত্যাহার করায় কামিল হোসেনকে অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, কামিল হোসেন আওয়ামী লীগের দুর্দিনের পরীক্ষিত নেতা । তৃণমূল কর্মীদের কাছে তার জনপ্রিয়তা রয়েছে। আমরা সংগঠনের ঐক্যের স্বার্থে কামিল হোসেনকে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের অনুরোধ করেছিলাম। সোমবার বিকেলে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দলের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাচ্ছি।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, মনোনয়ন পত্র প্রত্যাহার আবেদনে রিটার্নিং অফিসারের স্বাক্ষরের মধ্য দিয়ে আবেদন গৃহীত হয়েছে। দাপ্তরিক ও আইনগত প্রক্রিয়া শেষে আ স ম আব্দুর রহিম পাকনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.