গোয়ালন্দে প্রধানমন্ত্রী’র জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

0

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গোয়ালন্দ পৌর ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে পৌর ছাত্রলীগ উপজেলা পরিষদে ফলজ গাছের চারা রোপন মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ।

পরে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৫০টি ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। এসময় গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল, সাধারণ সম্পাদক আকাশ সাহা, মৃদুলসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল বলেন, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি পঞ্চাশোর্ধ বয়সী বাংলাদেশের স্বপ্ন, সম্ভাবনা ও সক্ষমতার প্রোজ্জ্বল প্রতীক। বহু ঘাত-প্রতিঘাতে বিপর্যস্ত জাতির মননে তিনি গেঁথে দিয়েছেন মর্যাদাপূর্ণ এক লক্ষ্যের পানে এগিয়ে যাবার সুতীব্র আকাঙ্ক্ষা। প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে গোয়ালন্দ পৌর ছাত্রলীগ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫০টি ফলজ ও বনজ গাছ রোপন করেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.