ইসরাইল-রাজিনের নেতৃত্বে ইবির রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ সমিতি

0

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইসরাইল হুসাইনকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী আর এস রাজিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। সংগঠনটির উপদেষ্টামন্ডলী আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন। ৪৬ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আবু সাঈদ, মেহরাব মুন্না, হৃদয় পাল, ওয়াসিম আসলাম ও আলীফ হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক ইখতিয়ার খান, হাসানুর রহমান, ডলিন আক্তার রিয়া ও আকিব জাবেদ। সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম খান, আব্দুর রহিম ও মনিরুজ্জামান মুন্না। সহ-সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, মাহবুবা ইসলাম সুমি, রুবাইয়া তাসনিম রিন্তি ও শামীম।

কোষাধ্যক্ষ রাইসুল ইসলাম আকাশ, সহ-কোষাধ্যক্ষ পারভেজ আহমেদ রবীন, দপ্তর সম্পাদক রাজীব সরদার, উপ দপ্তর সম্পাদক হুজাইফা, প্রচার সম্পাদক মনির হোসেন, সহ-প্রচার সম্পাদক মোকছেদুল মোমিন, আইন বিষয়ক সম্পাদক মরিয়ম ইসলাম মিষ্টি, সহ-আইন বিষয়ক সম্পাদক নিশান মোল্লা।

তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমরান, সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ, হল বিষয়ক সম্পাদক তানজিমুল ইসলাম, সহ-হল বিষয়ক সম্পাদক সাব্বির হাসান, পরিকল্পনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সহ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম। শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদ হাসান, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মাহদী হাসান, সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, সহ-সাহিত্য সম্পাদক মজিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক তাফসীর রহমান শিমুল, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম।

ভ্রমণ বিষয়ক সম্পাদক আরফান আকাশ, সহ-ভ্রমণ বিষয়ক সম্পাদক জালাল মোল্লা। তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইন্দ্রজীৎ দত্ত। মহিলা বিষয়ক সম্পাদক আঁখি খাতুন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ইলা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিশাদ হক নিশি, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সানজিদা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.