বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কাপ্তাইয়ে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0

মাহফুজ আলম, কাপ্তাই(রাঙামাটি) থেকে : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কাপ্তাইয়ে উপজেলা সদরে ১২ অক্টোবর বিকেলে জাতীয় শ্রমিক লীগ, কাপ্তাই উপজেলা শাখা কমিটির আয়োজনে আনন্দর্্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ র্্যালী বের হয় এবং উপজেলা সদরের মূলফটক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনের সম্মুখে এসে শেষ হয়।

এব পর কাপ্তাই উপজেলা শ্রমিক লীগ শাখা কমিটির সভাপতি শহীদুল্লাহ বাপ্পি এর সভাপতিত্বে কাপ্তাই উপজেলা শ্রমিক লীগের সাধারণ আবু সরোয়ারের সঞ্চালনায় কাপ্তাই উপজেলা মিলনায়তনে কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি তথা রাঙামাটি জেলা পরিষদের অন্যতম সদস্য বাবু অংসুই ছাইন চৌধুরী।
অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব কাজী মাকসুদুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু স্বপন বড়ুয়া ও জনাব আব্দুল ওয়াহাব, সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আক্তার হোসেন মিলন, কৃষি বিষয়ক সম্পাদক বাবু দয়ারাম তনচংগ্যা।

এসময় উপজেলা শ্রমিক লীগের নেতাকর্মী ও শ’শ’ সমর্থকরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে সকলের মাঝে বিতরন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.