জেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীতে চেয়ারম্যান নির্বাচিত আরুজ

0

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও পাংশা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মাসুদুর রহমান। তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ (তালগাছ) প্রতীকে পেয়েছেন ৪২৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দীপক কুন্ডু (মোটরসাইকেল) প্রতীকে পেয়েছেন ১৩৮ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী ইমামুজ্জামান চৌধুরী রিটু (আনারস) প্রতীকে পেয়েছে ২৮ ভোট।

রাজবাড়ীতে এই সর্বপ্রথম ইভিএম এ সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে শেষ হয় দুপুর ২ টায়। এবার রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত এ,কে,এম শফিকুল মোরশেদ আরুজ (তালগাছ), বিদ্রোহী প্রার্থী দীপক কুণ্ডু (মোটরসাইকেল) ও স্বতন্ত্রপ্রার্থী ইমামুজ্জামান চৌধুরী (আনারস) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। জেলার পাঁচ উপজেলায় ১৮ জন সদস্য ও ৭ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ৫৯৮ জন জনপ্রতিনিধির মধ্যে ৫৯৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.