টেবুনিয়া কেজেএ কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদরের টেবুনিয়া মজিদপুর কাজী জাহানারা -আলতাব (কে জে এ) কিন্ডারগার্টেন প্রাঙ্গনে সোমবার এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত কেজি স্কুলে মানসম্মত শিক্ষা নিশ্চিত করণের লক্ষে অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও টেবুনিয়া মজিদপুর কে জে এ স্কুলের সভাপতি আহমেদ শরীফ ডাবলু।

শিক্ষক শামসুন্নাহার তমার সঞ্চালনায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ কাজী মিনারা সেলিম স্বাগত বক্তব্য দেন। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা আইডিয়াল কলেজের অধ্যক্ষ খন্দকার মঞ্জিল হক ও পাবনা দৃষ্টি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শেখ শফিকুর রহমান আরিফ। আরো বক্তব্য দেন উক্ত প্রতিষ্ঠানের উপদেষ্টা, বিশিস্ট নাট্যকার ও সাংবাদিক এইচ কে এম আবু বকর সিদ্দিক, কার্যনিবাহী পরিষদের সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা এবাদত আলী, কার্যনির্বাহী পরিষদের সদস্য আটঘরিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক বাবুল আকতার, ডাঃ মফিজ উদ্দিন আহমেদ, পাবনা জেলা পুস্তক ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক ও টেবুনিয়া মহিলা কলেজের প্রভাষক সাইফুল ইসলাম শুভ, আলহাজ হাসান মল্লিক, সেলিম আব্দুল্লাহ ও লতিফা আকতার রীতা ।

অভিভাবক সমাবেশে উক্ত কেজি স্কুলকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত উন্নীত করার বিষয়ে পদক্ষেপ গ্রহণের মতামত ব্যক্ত করা হয়। শেষ পর্বে কে জে এ কে জি স্কুলের মওলানা শিক্ষক মোঃ আবুল কালাম কর্তৃক দোয়া ও মোনাজাত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.