ক্রীড়াঙ্গনে বান্দরবানকে এগিয়ে নিতে বিবিএ ব্যাডমিন্টন প্রতিযোগিতার শুভ উদ্বোধন

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:ক্রীড়াঙ্গনে পার্বত্য জেলা বান্দরবানকে এগিয়ে নিয়ে যেতে বিবিএ ব্যাডমিন প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ৩০ ডিসেম্বর শুক্রবার সকালে বান্দরবান ব্যাডমিন্টন এসোসিয়েশন বিবিএ এর আয়োজনে জিমনেশিয়াম হলরুম প্রাঙ্গনে এই খেলার শুভ উদ্বোধন করা হয়।

বান্দরবান ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন বিবিএ এর সভাপতি পুলু প্রু এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা , এই সময় অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু ও সঞ্চালক কামাল পাশা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা বলেন ইতিমধ্যে তিন পার্বত্য জেলার ছেলেমেয়েরা ক্রীড়াঙ্গনে অনেক এগিয়ে গেছে। তারা তাদের প্রতিভা বিভিন্ন অলিম্পিক প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী হয়ে দেশবাসীর কাছে জানান দিয়েছে এমনকি গিনেস বুক ওয়ার্ল্ড রেকর্ডে পার্বত্য জেলা বান্দরবানের ছেলে মেয়েদের নাম অন্তর্ভুক্ত হয়েছে যা সত্যিই প্রশংসনীয় । তাই পার্বত্য জেলা বান্দরবানকে ক্রীড়াঙ্গনে সুদূরপ্রসারী ভাবে এগিয়ে নিয়ে যেতে বান্দরবান ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সব সময় কাজ করে যাবে এবং ভবিষ্যতেও আরো ভালো কিছু করবে বলে আশা করেন।

উক্ত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অনূর্ধ্ব ১৫, বিবিএ, উন্মুক্ত এই তিনটি দলে ১৬৫ খেলোয়াড় অংশগ্রহণ করেন। পরিশেষে অতিথিরা নিজেরাই খেলায় অংশগ্রহণ করে খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.