বীর মুক্তিযোদ্ধা শহীদ তোজাম্মেল হকের নামে সড়কের উদ্বোধন

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের মাধপুর থেকে দাশুড়িয়ার তেতুলতলা পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা শহীদ তোজাম্মেল হক সড়কের নামফলকের উদ্বোধন করা হয়েছে। বুধবার মাধপুর বাজারে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দাপুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম সাজেদুল ইসলাম নিলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নামফলকের উদ্বোধন ও বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মাদ রেজাউল রহিম লাল। সাংবাদিক ও নাট্যকার এইচ কে এম আবু বকর সিদ্দিকের সার্বিক তত্ত্বাবধানে অতিথি ছিলেন দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান ইমাম, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান কামরুল, দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু বকর খান, আওয়ামী লীগ নেতা আব্দির রাজ্জাক মন্ডল, টেবুনিয়া বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক আবুল হোসেন, সাবেক সহকারী প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের ভারপ্রাপ্ত সম্পাদক ডা. মফিজ উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলী উর্দূ, সাইদার রহমান, হেলাল উদ্দিন, আবু হানিফ উজ্জল বিশ্বাস, সমাজ কর্মি রুকু বিশ্বাস ও বকুল মন্ডল, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু শেখ।

স্বাগত বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা শহীদ তোজাম্মেল হকের ভাতিজা আমেরিকা প্রবাসী প্রকৌশলী এমদাদুল হক রঞ্জু। শেষে দোয়ার আয়োজন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.