এতিম শিশুদের সাথে পাবনা শুভসংঘের ইফতার

0

পাবনা প্রতিনিধি : এতিম শিশুদের সাথে শুভসংঘ পাবনা জেলা ও উপজেলা শাখার আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় । গতকাল ৩ এপ্রিল (সোমবার) পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের হল রুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পাবনা সদর উপজেলার প্রায় ৩০ জন এতিম শিশু এ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

পাবনা জেলা শুভসংঘের সভাপতি মাহবুবুল আলম ফারুকের সভাপতিত্বে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য আনিসুজ্জামান দোলন এই ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতা করেন। আনিসুজ্জামান দোলন বলেন ভালো কাজের সাথে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

ইফতার মাহফিলে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ,স,ম আব্দুর রহিম পাকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দীন প্রধান ।

পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন কালের কণ্ঠ শুভসংঘ সব সময় ভালো কাজ করেন তাই যখন ডাকেন তখনই চলে আসি। তিনি সব সময় শুভসংঘের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য আনিসুজ্জামান দোলন,সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী শেখ রাসেল আলী ভিপি মাসুদ, শুভসংঘের পোবনা জেলা শাখার উপদেষ্টা ডা: ক্যাপটেন সরোয়ার জাহান ফয়েজ, ড. আব্দুল মজিদ, ড. শফিকুল ইসলাম, সম্পা, শুভসংঘের পাবনা সদর উপজেলা শাখার সভাপতি কামরুন নাহার লুনা, উপদেষ্ঠা শাঈদা শবনম, কালের কন্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও পাবনা জেলা শাখার উপদেষ্টা আলী আকবর মিঞা রাজু, , জেলা শাখার উপদেষ্টা আশিকুর রহমান রাসেল, কালের কণ্ঠের পাবনা প্রতিনিধি প্রবীর সাহা, শুভসংঘ পাবনা জেলা শাখার সহ-সভাপতি বাবলা ওয়াজেদ, শুভসংঘ পাবনা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নিপা ইসলাম ,শিক্ষা বিষয়ক সম্পাদক মো.মাহমুদুল হক, ওলিভিয়া মুক্তি, সমাজসেবা সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, নারী বিষয়ক সম্পাদক কবি আজিজা, সহ-নারী বিয়ষক সম্পাদক মাহবুবুল শিলা, মতিয়ার রহমান, আবু জাফর, ক্রীড়া সম্পাদক লাইজু আক্তার, শফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস এরোমা, তথ্য ও শিক্ষা সম্পাদক ফারহানা আক্তার, জেলা শাখার কার্যনির্বাহী সদস্য পলাশ হোসাইন, নবী নেওয়াজ।

এ ছাড়াও জেলা ও উপজেলা শাখার সদস্য ও পরিবারের সদস্যসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । শুভসংঘের সদস্যরা সব সময় অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.