পাবনায় বিটিটিআরএ’র দ্বি-বার্ষিক সম্মেলনে জনি সভাপতি, জয়ন্ত সম্পাদক

0

নিজস্ব প্রতিনিধি :বাংলাদেশ টেকনিক্যাল ট্রেনিং এন্ড রিসোর্স এসোসিয়েশন (বিটিটিআরএ)’র পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে পাবনা জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন গ্যালাক্সী কম্পিউটার ট্রেনিং সেন্টারের স্বত্বাধিকারী মো: আতাউর রহমান (জনি স্যার) এবং সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয় ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারের স্বত্বাধিকারী জয়ন্ত কুমার।

শুক্রবার সকালে পাবনা শহরের রাধানগরস্থ গ্যালাক্সী কম্পিউটার ট্রেনিং সেন্টারে সম্মেলনে সরাসরি ভোটের মাধ্যমে এই কমিটি গঠিত হয়।
সম্মেলন সুত্রে জানাযায়, সম্মেলনে উপস্থিত ছিলেন বিটিটিআরএ কেন্দ্রীয় কমিটি সভাপতি মোঃ মোদাচ্ছের হোসেন সিরাজী ও সাধারণ সম্পাদক মোঃ শওকত আলীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। উপস্থিত ভোটারদের ভোটের মাধ্যমে গ্যালাক্সী কম্পিউটার ট্রেনিং সেন্টারে পাবনা জেলা কমিটি গঠন করা হয়। সম্মেলনে সহ-সভাপতিঃ(১) মোঃ আজিম উদ্দিন, সহ-সভাপতি(২) মোঃ জুলফিকার ইসলাম সাগর, অর্থ সম্পাদকঃ মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক: মোঃ আব্দুর রহিম,দপ্তর, সমাজকল্যাণ ও প্রচার সম্পাদকঃ মো: জয়নাল আবেদীন, শিক্ষা, গবেষণা ও আইটি সম্পাদকঃ মোঃ আব্দুল হাই , নির্বাহী সদস্য (১) মোছাঃ জিয়াসমিন, (২) মোঃ আরিফ বিল্লাহ, (৩) টুটুন কুমার সরকার এই কমিটি ২০২৩-২০২৪ সেশনের জন্য গঠন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.