পাবনায় ইলেক্ট্রো মার্টের শো-রুম উদ্বোধন

0

পাবনা প্রতিনিধি : পাবনায় বিশ্বের অন্যতম ইলেকট্রনিক্স পণ্য কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের উৎপাদনকারী এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে।

বুধবার (০৩ মে) দুপুরে পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে বকুলের গলিতে অনাড়ম্বর অনুষ্ঠানে ফিতা কেটে শো-রুম উদ্বোধন করেন কোম্পানির ডিএমডি মো. নুরুল আফছার।

এ সময় উপস্থিত ছিলেন, পাবনা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, ইলেক্ট্রো মার্টের জিএম (সেলস এন্ড মার্কেটিং) মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার (রিটেল) মো. জুলহাক হোসাইন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, মডার্ণ ইলেকট্রনিক্সের ডিলার আবিদুর রহমান, পাবনা ইলেকট্রনিক্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ রানা মিন্টু প্রমুখ।

কোম্পানির ডিএমডি মো. নুরুল আফছার বলেন, দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা সুনামের সাথে পূরন করছে কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্য। গ্রাহকের চাহিদা, ক্রয় ক্ষমতার প্রতি লক্ষ্য রেখে মানসম্মত পরিবেশবান্ধব ও আন্তর্জাতিকমানের পণ্য ও বিক্রয়োত্তর সর্বোত্তম সেবা নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য।

তিনি আরো বলেন, গ্রাহকদের আস্থা, বিশ্বাস ও ভালবাসায় গ্রী এসি বাংলাদেশের সুপার ব্র্যান্ড এসির স্বীকৃতি পেয়েছে। দেশের এয়ার কন্ডিশন পণ্যের চাহিদার প্রায় ৬০ শতাংশ, কনকা ব্যান্ড রেফ্রিজারেটর, এলইডি টিভি বাজার চাহিদা প্রায় ৩০ শতাশ এবং হাইকো ব্র্যান্ডের পণ্য ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্সের চাহিদার ৫ শতাংশ দখল করে আছে। দেশব্যাপী গ্রাহকের ব্যাপক চাহিদার কারণ এবং নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে দেেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রোমার্ট গ্রুপ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.