নিখোঁজের ২০ ঘন্টা পর চট্টগ্রাম পোর্ট সিটি শিক্ষার্থী মরদেহ উদ্ধার

0

মাহফুজ আলম, কাপ্তাই রাঙামাটি থেকে : রাঙ্গামাটি কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ২০ ঘন্টা পর উদ্ধার হল সিরাজুস সালেহিন আকিব(২৩) এর মরদেহ।

আজ বৃহস্পতিবার (১৮ মে) সকাল সাড়ে ৮টায় উপজেলার ৪নং কাপ্তাই ইউপি এলাকাধীন কাপ্তাই প্রজেক্ট এলাকার হাদি টিলা নামক সংলগ্ন কর্ণফুলী নদীতে উদ্ধারে ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরী দল যৌথ প্রচেষ্টা মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে উদ্ধার করে কাপ্তাই বিউবো হাসপাতলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য নিহত পিতা সহিদুল ইসলাম বাবু বিদুৎ উন্নয়ন বোর্ড কাপ্তাইয়ে ফিটার এ পদে চাকুরি করেন, তার মেজ ছেলে সিরাজুস সালেহিন আকিব (২৩) সহ মোট চার জন ১৭ মে দুপুরে কাপ্তাই প্রজেক্ট এলাকার হাদি টিলা নামক সংলগ্ন কর্ণফুলী নদীতে গোসল করতে নামে। এক পর্যায়ে ওসময়ে হঠাৎ দমকা হাওয়া বয়ে যাওয়ায় হতভগা আকিব পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে বলে জানা যায়। এই ঘটনায় এলাকার শোকের মাতব বয়েছে।

আজ ১৮ মে বাদ যোহর কাপ্তাই প্রজেক্ট বাংলা কলোনী জামে মসজিদ প্রাঙ্গণে যানাযা অনুষ্ঠিত হয়। যানাযার শেষে বিকেল আনুমানিক ৩ ঘটিকায় সময় কাপ্তাই হাদি টিলা কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.