পাবনায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ধোধন

0

পাবনা প্রতিনিধি: পাবনায় জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ এর উদ্ধোধন করা হয়েছে। ৭ জুন,বুধবার পাবনা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় মিলনায়তনে সমন্বিত পুষ্টি কমিটির সভাপতি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিদা আক্তার আনুষ্ঠানিক ভাবে সপ্তাহের উদ্ধোধন করেন।

অনুষ্ঠানে সমন্বিত পুষ্টির কমিটির সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা.জান্নাতুল ফেরদৌস সপ্তাহব্যাপী নানা কর্মসূচি পালনের তথ্য তুলে ধরেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: হাফিজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত), নার্গিস বেগম, উপজেলা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা ক্ষুদ্র কৃষি উন্নয়ন ফাউন্ডেশন কর্মকর্তা (এসএফডিএফ) মোছা:শাম্মী আক্তার, উপজেলা সমবায় কর্মকর্তা মো: মাসুদ রানা, সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল সিদ্দিকী প্রমুখ।

সপ্তাহব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে; ৫ম শ্রেণীর শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা, এতিম খানা-লিল্লাহ্ বোর্ডিং এ খাবার বিতরণ, পুষ্টি বিষয়ক মা সমাবেশ,পুষ্টি কুইজ প্রতিযোগিতা, প্রবীণ পুষ্টি ও স্বাস্থ্য বিষয়ক সেমিনার, নিরাপদ খাদ্য নিরাপত্তা ও নগর পুষ্টি বিষয়ক সেমিনার এবং সমাপনী দিনে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.