সাপাহারে মাদক সেবী ছেলের হাতে প্রাণ গেল মায়ের

0

প্রদীপ সাহা,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ মাকে খুন করে পালিয়ে গেছে মাদকাসক্ত ছেলে।

স্থানীয় গ্রামবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে,ঘটনার দিন ওই গ্রামের মৃত অনীল চন্দ্র্র রবি দাস এর ছেলে সুদর্শন চন্দ্র্র রবিদাস (৪০) দুপুরে তার বৃদ্ধা মা’শ্রীমতি ময়ের রাণী (৬০)এর নিকট থেকে মাদক সেবনের জন্য টাকা চায়। টাকা না দিলে ক্ষিপ্ত হয়ে মাদকসেবী ছেলে তার মাকে প্রথমে সে ঝাড়–দিয়ে পেটাতে থাকে,মা তার হাত থেকে বাঁচার জন্য পালাতে থাকলে পিছন থেকে মা’কে উদ্দেশ্য করে শক্ত মাটির ঢিল ছুড়ে মারে। বুকে ঢিলের আঘাতে বৃদ্ধা জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

গ্রামের লোকজন বৃদ্ধাকে উদ্ধার করে তার বাড়ীর শয়ন ঘরের বারান্দায় রেখে দিয়ে মাথায় জল ঢালার চেষ্টা করলে ততক্ষনে বৃদ্ধা মা মৃত্যুর কোলে ঢলে পড়ে।

গতকাল বৃহস্পতিবার (৮ জুন) বিকেল ৩টার দিকে সাপাহার উপজেলার এড়েন্দা মধ্যপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। মায়ের মৃত্যু নিশ্চিত জেনে সবার অগোচরে মাদকাসক্ত সুদর্শন রবিদাস বাড়ি থেকে পালিয়ে যায়।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাবিবুর রহমান জানান,খবর পেয়ে দিকেসঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ থানা হেফাজতে নেওয়া হয় । মামলার প্রস্তুতি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.