উন্নয়ন, পরিকল্পনা, বাস্তবায়ন কেবল আওয়ামী লীগ সরকারের পক্ষেই সম্ভব- আহমেদ ফিরোজ কবির এমপি

0

পাবনা প্রতিনিধি : সর্ববৃহৎ সাহসী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করে দেখিয়ে দেয়া কেবল আওয়ামী লীগ সরকারের পক্ষেই সম্ভব। দেশের সার্বিক কর্মযজ্ঞ আর বৈদেশিক অবস্থানে ঈর্ষান্বিত হয়ে বিরোধীরা নানা অপপ্রচার চালিয়ে জনগণের সাথে নতুন করে প্রতারণা আর ঠকবাজি করার ষড়যন্ত্র শুরু করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাবনার আমিনপুর থানা আওয়ামী লীগ আয়োজিত কাশিনাথপুর মোড়ে শুক্রবার (২৩ জুন ) বেলা ১০ টায় শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির উপরোক্ত কথা বলেন।

সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির বলেন, আমরা আওয়ামী লীগ করি। এটা আমাদের সবচেয়ে বড় পরিচয়। জনগণ বর্তমান সরকারের জনবান্ধন কাজ কঠোর ভাবেই পর্যবেক্ষণ করছেন। তারপরও সরকারের সকল কর্মকান্ড তুলে ধরতে জনগণের দৌড় গোঁড়ায় গিয়ে তাদের জানাতে হবে। দলীয় প্রধান যাকে মনোনয়ন দেবেন আমরা তার পক্ষেই কাজ করে নেত্রীর প্রার্থীকে জয়ী করে নেত্রীর হাতকে শক্তিশালী করতে চাই।

আমিনপুর ইউনিয়ন থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সুজানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল আজিজ খান, আনোয়ারা আহমেদ, আমিনপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএম রফিকউল্লাহ, সহসভাপতি শুষমা রানী সাহা, সহসভাপতি হুমায়ুন কবির চৌধুরী।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, এজাজ আহমেদ সোহাগ, কোরবান আলী সরদার, শহিদুল হক, বীর মুক্তিযোদ্ধা ফিরোজ খান, অনিল কুমার সাহা, বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুল ইসলাম মোল্লা, মাজহারুল ইসলাম মহন, শাহ আলম মোল্লা, কামাল হোসেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা এসএম ফজলুর হক, শাহজাহান আলী সাজু, শাহাবুদ্দীন টুটুল, জিএম তৌফিকুল আলম প্রমুখ।

আলোচনা সভায় পাবনা-২ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন থেকে সহস্রাধিক নারী পুরুষ নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আনন্দ উদযাপন করেন এমপিসহ নেতাকর্মী ও সমর্থকরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.