আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবনায় বৃক্ষ বিতরণ ও ফুলেল শুভেচ্ছা

0

পাবনা প্রতিনিধি : স্বাধীকার, স্বাধীনতা গণতন্ত্র, উন্নয়ন, মানবাধিকার ও সুশাসন প্রতিষ্ঠার অভিযাত্রায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা ও গোলাপ ফুল বিতরণ করা হয়েছে।

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য মাজহারুল ইসলাম মানিকের পক্ষ থেকে শুক্রবার (২৩ জুন) বিকেলে দিকে পাবনা শহরের মুক্তিযোদ্ধা মার্কেট, ট্রাফিক মোড় ও স্বাধীনতা চত্বরসহ আব্দুল হামিদ রোডে এই কর্মসূচি পালিত হয়।

এসময় কয়েক সহস্রাধিক নিম গাছের চারা রিকশাচালক, ভ্যান চালক ও পথচারীদের হাতে তুলে দেন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পাশে তাদেরকে গােলাপ ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ভিপি আব্দুল আজিজ, সদস্য সাদ্দাম হোসেন সোয়েব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নাইমুল বারি নাইম, পাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক সাইদুজ্জামান, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সেজান রেজা কাজল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পাবনা জেলা শাখার জয়েন্ট সাফি বায়েজিদ, পাবনা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব আতিকুল ইসলাম পান্না, পাবিপ্রবির সেকশন অফিসার আলী আকবর তালুকদার, এডওয়ার্ড কলেজ ছাত্রলীগ নেতা আকাশ হোসেন, প্রমুখ।

পাবনার কৃতিসন্তান মাজহারুল ইসলাম মানিক বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতিসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা- ৫ (সদর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.