বেড়ায় যুবককে কুপিয়ে জখমের অভিযোগ নারী ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে

0

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ এর ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য আসমানী খাতুনের পুত্র স্বাধীন (২১) এর বিরুদ্ধে এক তাঁত শ্রমিক সবুজ মোল্লাকে কুপিয়ে জখম করার অভিযোগ । 

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে  রাকশা বাজার থেকে বাড়ি ফেরার সময় নতুন বাটিয়াখড়ায় ধারালো অস্ত্র দিয়ে সবুজ মোল্লা (২২) কে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে নারী ইউপি সদস্য আসমানী খাতুনের পুত্রের বিরুদ্ধে। 

আহত সবুজ মোল্লা নতুন ভারেঙ্গা ইউনিয়ন এর নতুন বাটিয়াখড়া মহল্লার আব্দুল আউয়াল মোল্লার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায় সবুজ মোল্লা রাকশা বাজার থেকে বাড়ি ফেরার সময় নতুন বাটিয়াখড়ায় মো: চাদুর মেহগনি বাগানের কাঁচা রাস্তায় পৌঁছিলে সেখানে পূর্ব হইত ওত পেতে থেকে হামলা করে নারী ইউপি সদস্য পুত্র স্বাধীন গং। 

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সবুজ মোল্লা কে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শরীরে আঘাত গুরুত্বর হওয়ায় ও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে, সেখানে আইসিইউতে ভর্তি আছেন বলে পারিবারিক সূত্রে জানা যায় । 

এ ঘটনায় সবুজ এর পিতা আব্দুল আউয়াল মোল্লা বেড়া মডেল থানায় নারী ইউপি সদস্য আসমানীর ছেলে মো: স্বাধীনকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছে।  

সবুজকে প্রাণে হত্যার উদ্দেশ্যে সজোরে কোপ মারিলে উক্ত কোপ পিঠের বাম পার্শের পেটের অংশে লাগিয়া গুরুত্বর রক্তাক্ত কাটা জখম হয়। 

আহত সবুজের মা বলেন, সকালে স্বাধীন তার নিজের চাচা ও দাদার সাথে জামেলা করছে স্বাধীন এর মা আসমানী আমার ছেলে সহ কয়েক জন কে ডেকে নিয়ে যায়। এজন্য স্বাধীন এর রাগ হয়েছে। পরে বিকেলে বাড়ি আসার সময় এমন করে মারছে। আমার ছেলের কোনো দোষ নাই যারা আমার ছেলে কে এমন করে মারছে আমি তাদের কঠিন শাস্তি চাই। 

এ বিষয় সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য আসমানী খাতুন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন নম্বর বন্ধ থাকায় সম্ভব হয়নি। ঘটনার পর থেকে আসামীগন পলাতক রয়েছে। 

এ ঘটনায় বেড়া মডেল থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ হাদিউল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে,তদন্ত চলছে। এর সাথে যারা জরিত আছে অতি দ্রুত দোষীদের আইনের আওতায় আওতায় আনার চেষ্টা চলছে। এ পযন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.