পাবনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালিত

0

পাবনা প্রতিনিধি : সারা দেশের ন্যায় পাবনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যােগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে শাহাদত বরণকারীদের জন্য বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসের প্রথম প্রহরে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলার সভাপতি কামরুজ্জামান রকি ‘র নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সন্ধ্যায় পাবনা শহরের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে শহীদদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়। প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট তৌফিক ইমাম খান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনার সদস্য আবুল কালাম আজাদ, রেজাউল করিম মুরাদ, এডভোকেট রিজভী শাওন, আরমান হোসেন, ইমরান শেখ, আরিফুল ইসলাম মিঠু, মনিরুজ্জামান রাসেল, পিয়াস, পল্লব, শোভন, তন্ময়, অর্ক, সাবিত, সিফাতসহ সংগঠনের নেতাকর্মী এবং পাবনার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, শোককে শক্তিতে রুপান্তর করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য স্ব স্ব ক্ষেত্র থেকে ভূমিকা রাখার অংগীকার ব্যক্ত করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.