টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের জাতীয় শোক দিবস পালন

0

পাবনা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে পাবনার টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে টেবুনিয়া হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে মঙ্গলবার বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও প্রতিষ্ঠাতা, সাংবাদিক ও নাট্যকার এইচ কে এম আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা পৌর আওয়ামীলীগের সভাপতি ও টেবুনিয়া সামছুল হুদা ডিগ্রি অনার্স কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট তোসলিম হাসান সুমন। প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু।

বিশেষ অতিথি ছিলেন মাসুমদিয়া ভবানীপুর খন্দকার জবেদা বেগম ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম খান বাবু ও টেবুনিয়া হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুরহানুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন টেবুনিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খন্দকার জহুরুল ইসলাম আলো ও সাধারণ সম্পাদক আবুল হোসেন। আমন্ত্রিত অতিথি ছিলেন টেবুনিয়া ওয়াছিম পাঠশালার প্রধান শিক্ষক মো. ফজলুল হক।

সভার প্রারম্ভে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আ ন ম ফজলুর রহমান ও গীতা পাঠ করেন শ্রী সুনীল চন্দ্র মন্ডল। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সহসভাপতি মেজবাহুর রহমান চৌধুরী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের উপর সংক্ষিপ্ত প্রবন্ধ পাঠ করেন পরিষদের সম্মানিত সদস্য মো. ইয়াকুব আলী খান।

বক্তব্য দেন, পরিষদের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. আব্দুস সাত্তার মিয়া। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আ ন ম ফজলুর রহমান। উপস্থাপনায় ছিলেন পরিষদের সদস্য ওয়াহিদা খানম। সার্বিক তত্বাবধানে ছিলেন পরিষদের ভারপ্রাপ্ত সম্পাদক ডা. মফিজ উদ্দিন আহমেদ। উক্ত অনুষ্ঠানে পরিষদের সহসভাপতি আলহাজ্ব হাসান মল্লিকসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.