বিদায় বেলায় অশ্রুসিক্ত আটঘরিয়ার ইউএনও

0

আফ্রিদি মিঠুন (পাবনা) প্রতিনিধি : চোখে ছিলো পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে সহকর্মী ও উপজেলার সকলের কাছ থেকে বিদায় নিলেন ইউএনও মাকসুদা আক্তার মাসু।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে আটঘরিয়া উপজেলা পরিষদ হলরুমে বিদায় বেলায় দেখা গেলো এমন হৃদয় বিদারক চিত্র।

বিদায় কালে ইউএনও মাকসুদা আক্তার মাসু বলেন, ভালো থাকুক আটঘরিয়া উপজেলার প্রতিটি মানুষ। আমার কর্মজীবনে সেরা সঞ্চয় পেয়েছি আপনাদের ভালোবাসা। সরকারি চাকুরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। কাজ আদায় করার জন্য হয়তো কারো বিরাগভাজন হয়েছি। অনেক সময় ইতিবাচক আবার কখনো নেতিবাচক ভাবে মানুষকে উপস্থাপন করা হয়। খোলা চোখ দিয়ে সবকিছু দেখা যায় না। চোখের আড়ালেও অনেক কিছু থাকে। তবে নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী।

উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম।

সহকারী কমিশনার (ভূমি) এ এইচ এম ফখরুল হুসাইন, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা মোঃ সজীব আল মারুফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, চাঁদভা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম কামাল, আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সুলতান মাহমুদ, কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।

উল্লেখ্য, তিনি গত ২৯ জুলাই-২০২১ ইউএনও হিসাবে যোগদান করেছিলেন। বর্তমানে তিনি পাবনা জোনাল সেটেলম‍্যান অফিসের চার্জ অফিসার হিসাবে যোগদান করবেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রাজু আহম্মেদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.