ঈশ্বরদীতে ফিনিস কোম্পানির পণ্যকিনে মোটরসাইকেল জিতলেন ব্যবসায়ী পলাশ

0

নিজস্ব প্রতিনিধি : ঈশ্বরদী নতুন বাজারের ব্যবসায়ী পলাশ ভ্যারাইটি স্টোরের স্বত্বাধিকারী , ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নির্বাহী সদস্য এম এ আউয়াল পলাশ স্ট্যান্ডার্ড ফিনিস অয়েল কোম্পানির ১০০০ টাকার মূল্যে পণ্য কিনে জিতে নিয়েছেন ১,৪৩,৬০০ টাকার মূল্যে একটি ১১০ সিসি বাজাজ ডিসকভার মোটরসাইকেল।

মঙ্গলবার (১০-অক্টোবর) বেলা ২:৩০ মিনিটের সময় স্ট্যান্ডার্ড ফিনিস অয়েল কোম্পানির ঈশ্বরদীর পরিবেশক সঞ্জয় ট্রেনিংস এর কর্ণধার কার্তিক কুমার সরকার ও স্ট্যান্ডার্ড ফিনিস অয়েল কোম্পানির টেরিটরি সেলস অফিসার এনামুল মামুন ঈশ্বরদী নতুন বাজারের ব্যবসায়ী পলাশ ভ্যারাইটি স্টোরের মালিক , ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নির্বাহী সদস্য এম এ আউয়াল পলাশের হাতে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মোটরসাইকেলটি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ফিনিস কোম্পানির সেলস অফিসার আলাউদ্দিন আহমেদ, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতি নির্বাহী সদস্য তরিকুল ইসলাম, শিমুল ভ্যারাইটি স্টোরের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসান শিমুল সহ আরো অনেকেই।

উল্লেখ্য সারা বাংলাদেশে স্ট্যান্ডার্ড ফিনিশ অয়েল কোম্পানির পণ্য ক্রয়ের উপর বাজারে একটি রাফেল ড্র টিকিট ছাড়ে। তারই ধারাবাহিকতায় ঈশ্বরদী ব্যবসায়ী এম এ আওয়াল পলাশ এক হাজার টাকা মূল্যের ফিনিস কোম্পানির পণ্য ক্রয় করেন এবং পণ্য ক্রয় করে তিনি পেয়ে যান একটি লটারি। গত সেপ্টেম্বরের ১৬ তারিখে ফিনিস কোম্পানির হেড অফিসে একটি র্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। রাফেল ড্র তে সারা বাংলাদেশের মধ্যে দ্বিতীয় পুরস্কার জিতে ভাগ্যবান বিজয়ী হয়েছেন ঈশ্বরদী নতুন বাজারের ব্যবসায়ী এম এ আউয়াল পলাশ।র্যাফেল ‘ড্র’ এর মাধ্যমে সারা বাংলাদেশের ৮৫ জনকে দেওয়া হয়েছে নামী দামি বিভিন্ন ধরনের পুরস্কার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.