রাঙ্গামাটিতে গাছের ট্রাকে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিবর্ষণ, চালক গুলিবিদ্ধ

0

মাহফুজ আলম, নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটি-চট্টগ্রাম প্রধান সড়কের ধেপ্পোছড়ি এলাকায় চলন্ত গাছের ট্রাকে গুলিবর্ষণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। এ ঘটনায় গাড়ীর চালক শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের ধেপ্পোছড়ি এলাকার সড়কে উঠার সময় গাড়ি লক্ষ্য করে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি বর্ষণ করে। এ ঘটনায় গাড়ীর চালকের বামপায়ে গুলিবিদ্ধ হয় ও গাড়ির দুইটি চাকা (টায়ার) বুলেটের আঘাতে ফেটে যায়।

এসময় স্থানীয় চালকরা আহত চালককে উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে সেনাবাহিনী পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়।
রাঙ্গামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সন্ত্রাসীরা চলন্ত ট্রাকে গুলিবর্ষণ করে। এতে ট্রাক চালক শহিদুল ইসলামের বামপায়ে গুলিবিদ্ধ হয়। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক সেনাবাহিনী ও পুলিশ গিয়ে ট্রাক চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এলাাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতা জোরদার করা হয়েছে।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে রাঙ্গামাটি শহরের ট্রাক টার্মিনালের সামনে গাড়ির চালক ও শ্রমিকরা সড়কে ব্যারিকেট দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় সশস্ত্র সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান তারা। অন্যদিকে যেই এই ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত গ্রেফতার করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে আশস্ত করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.