আল হেলাল মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0

ইউএনএস : পাবনা কালাচাঁদপাড়াস্থ আল হেলাল এবতেদায়ী মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল সোমবার সকাল ৯ টায় প্রতিষ্ঠান প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত, জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন মাধ্যমে শুরু হয়। এসময় দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয় ও পাবনার কৃতি সন্তান এই এলাকার গর্ব মহামান্য রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাহাবুদ্দিনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম খান মাজেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেভেন স্টার ফিস প্রসেসিং কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মো. ইমদাদ হোসেন মধু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাঈদা শবনম ।

এছাড়া উপস্থিত ছিলেন মাদ্রাসার সহ-সভাপতি আলহাজ্ব মো. আবুল মাসুদ, আল হেলাল মসজিদের সভাপতি মো. আব্দুস সামাদ খান মন্টু, বিশিষ্ট ব্যবসয়ী আলহাজ্ব মো. রহমত আলী। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম ওমর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন , থ্রি-স্টার ওয়েল মিলের মালিক আলহাজ্ব দেলোয়ার হোসেন বাবু, বিশিষ্ট সমাজ সেবক ফিরোজ হোসেন লালু প্রমূখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মাদ্রাসার সাধারণ সম্পাদক মো. আশরাফ-উজ-জামান মিঠু, সঞ্চালনায় মো. আতিকুর রহমান, ক্রীড়া পরিচালক আবু জাহিদ বাবু, ও ক্রীড়া পরিচালনায় সহকারী শিক্ষিকা মোছা. ইমরানী খাতুন, মোছ. হাসিনা আক্তার, মোছা. নুরজাহান ইসলাম, মোছা. রেহানা খানম ও আবুল কাশেম।

দোয়া পরিচালনা করেন প্রধান শিক্ষক হাফেজ মাওলানা রেজাউল। এসময় শিক্ষক, শিক্ষর্থী, অবিভাবক কর্মকর্তা- কর্মচারী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রতিযোগিদে মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.