পাবনায় মানবতার দৃষ্টির উদ্যোগে খাদ্য সহায়তা

0

পাবনা প্রতিনিধি : পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের শংকরপুর পূর্বপাড়া মানবতার দৃষ্টি কল্যাণ সংস্থার উদ্যোগে এলাকার অসহায়, দুস্থ ও কর্মহীনদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সোমবার সকালে সংস্থার নিজস্ব কার্যালয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সংস্থার সভাপতি মো: ফারুক আহমেদ, সাধারন সম্পাদক মো আইয়ুব হোসেন অনিক, যুগ্ম সম্পাদক সুমন রানা, ক্যাশিয়ার রতন আলী, উপদেষ্টা উসমান আলী, সদস্য তোফায়েল আহমেদ, খোকন, জনি, মিজানুরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়, সংস্থার নিজস্ব তহবিল ও সমাজের বিত্তবান মানুষের আর্থিক সহযোগিতা নিয়ে ক্ষুদ্র ক্ষুদ্র অর্থ একত্র করে অসহায়, দরিদ্র ও করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষের মধ্যে এই সহায়তা প্রদান করা হয়। অলাভজনক এই প্রতিষ্ঠানটি সৃষ্টির পর থেকে রমজান মাসে, দুই ঈদসহ বিভিন্ন সময়ে সহায়তা করা হয়। এছাড়াও সংস্থার মাধ্যমে রক্তদান করা হয়। তারা এই সেবামূলক কার্যক্রম সুষ্ঠু ও ধারাবাহিক ভাবে চালিয়ে যাওয়ার জন্য বিত্তশালীদের সহায়তা প্রদানের অনুরোধ জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.