সিরাজগঞ্জে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক সম্রাট আটক; প্রাইভেট জব্দ

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক সম্রাট আটক; প্রাইভেট জব্দ করেছে র‌্যাব-১২ । র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জে ৪৯ কেজি গাঁজাসহ ০২ জন মাদক সম্রাট আটক; প্রাইভেট জব্দ। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ১১/১২/২০২১ তারিখ রাতের প্রথম প্রহর ০০.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন সিরাজগঞ্জ রোডস্থ এ্যরিষ্টোক্র্যাট রেষ্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৯ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন, নগদ ২৬০০/- টাকা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেট ঢাকা মেট্রো গ-১১-৫২৫৮ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ফরহাদুল ইসলাম(২৩), পিতা-মোঃ আঃ রাজ্জাক, সাং-মথুরাপুর, থানা- সদর দক্ষিন, জেলা- কুমিল্লা ২। মোঃ ইমাম হোসেন(১৮), পিতা- মোঃ আলী হোসেন, সাং- জকপুর, থানা- সদর দক্ষিন, জেলা- কুমিল্লা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য এর সরবরাহ এবং ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.