শ্রীপুর রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

নইমুল ইসলাম সজিব শ্রীপুর গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে শ্রীপুর রিপোর্টার্স ক্লাবের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার(১১ ডিসেম্বর)সকাল ১২ টায় শ্রীপুরে মাওনা চৌরাস্তা ফ্লাইওভার উত্তর পাশে রিপোর্টার্স ক্লাবের নিজস্ব কার্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ক্লাবের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলফাজ উদ্দিন স্বপনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,শ্রীপুর পৌর মেয়র আনিসুর রহমান আনিস।

তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে মহান মুক্তিযুদ্ধের কলমের লেখনীর জন্য অনেকই আত্মহুতি দিয়েছে।পূর্বসূরীদের নীতি, আর্দশ নিয়ে সাংবাদিকতা করতে হবে। কালো কে কালো আর সাদাকে সাদা বলতে হবে।সাংবাদিকদের কলমের কালি বুলেটের চেয়েও শক্তিশালী।

তিনি আরও বলেন,জাতির বিবেক হয়েছে সাংবাদিক। সমাজের অসংগতি, দুনীতি গুলো নিপুণ হাতের ছোঁয়ায় তুলে আনতে হবে।১৬ ই ডিসেম্বর জননেত্রী শেখ হাসিনা শপদ বাক্য পাঠ করাবেন সকল সাংবাদিক বৃন্দের আমন্ত্রণ জানাই।

আরও বক্তব্য রাখেন, শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, দৈনিক যুগান্তরের সাংবাদিক আব্দুল মালেক, শ্রীপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনে শ্রীপুর প্রতিনিধি মাহবুবুর রহমান, গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মাহফুজুর রহমান ইকবাল, এশিয়ান টিভির গাজীপুর জেলা প্রতিনিধির ও দৈনিক সময়ের আলোর গাজীপুর সদর প্রতিনিধি মাহমুদুল হাসান, দৈনিক নয়া দিগন্ত’র শ্রীপুর প্রতিনিধি আবুল কালাম আজাদ,এশিয়ান টিভির শ্রীপুর প্রতিনিধি কবির সরকার, রিপোর্টার্স ক্লাবের সংগঠনিক সম্পাদক মো.মোবারক হোসাইন, গাজীপুর সদর প্রেস ক্লাবের সভাপতি আবু বক্কর সিদ্দিক,সিনিয়র সাংবাদিক ফজলে মুমিন আকন্দ।

আরও উপস্থিত থাকেন,ঢাকা পোস্টের, গাজীপুর জেলা প্রতিনিধি শিহাব খান,দেশপত্রের শ্রীপুর প্রতিনিধি শাহাদাৎ আবির,কালবেলা শ্রীপুর প্রতিনিধি আতিকসহ শ্রীপুর কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদবৃন্দ। আলোচনা শেষ কেক কাটা ও জুনিয়র নুকুল বিশ্বাস এর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.